ঝালকাঠিতে পূজা মণ্ডপে এমপি আমুর আর্থিক সহায়তা

শনিবার, অক্টোবর ২৪, ২০২০,৮:৫৯ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায়, ঝালকাঠি প্রতিনিধি:  শারদীয় উৎসব উপলক্ষে জেলার দুর্গা মন্দির পরিচালনা কমিটির হাতে ঝালকাঠি ২ আসনের সংসদ সদস্য জননেতা  আলহাজ্ব আমির হোসেন আমু ব্যাক্তিগত আর্থিক সহায়তা প্রদান করেছেন।

শুক্রবার বিকেল ৪টায় ঝালকাঠির মদনমোহন আখড়াবাড়ি মন্দির চত্তরে আনুষ্ঠানিক ভাবে সহায়তা তুলে দেন। ঝালকঠি পৌরসভার ১১টি পূজা মণ্ডপে ১০ হাজার টাকা করে ও সদর উপজেলার ৬২টি পূজা মন্ডবে ৫হাজার টাকা এবং নলছিটি উপজেলায় ২১টি পূজা মণ্ডপে ৫হাজার টাকা করে সহায়তা প্রদান করেছেন। জেলা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা প্রফেসার ডা: অসিম কুমার সাহা সভাপতিতে এ উপলক্ষে মত বিনিময় সভায় জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এম পি ভ্যার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, সাধারন সম্পাদক এ্যাড: খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক নুরুল আমিন সুরুজ ও তরুন কর্মকার, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আলহাজ্ব লিয়াকত আলি তালুকদার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিল, কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এমাদুল হক মনির, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাফিজ আল মাহামুদ ও জেলা যুব লীগ আহবায়ক রেজাউল করিম জাকির বিশেষ অতিথি ছিলেন।

এছাড়াও সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রকৌশলী দিলিপ কুমার হালদারসহ পূজা উদযাপন কমিটির নেতারা উপস্থিত ছিলেন।আলহাজ্ব  আমির হোসেন আমু বলেছেন, বাংলাদেশের ৪টি মূলনীতির মধ্যে ধর্ম নিরপেক্ষতা অন্যতম একটি । আওয়ামী লীগ বিশ্বাস করে ধর্ম যার যার উৎসব সবার এই নীতিকে অনুসরন করে বর্তমান আওয়ামী লীগ সরকার কর্মকান্ড পরিচালনা করছে। হিন্দু সম্প্রদায়ের এই উৎসবে সরকার সকল ধরনের সহযোগিতা করছে এবং আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে