ঝালকাঠিতে নানা আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপিত

বুধবার, আগস্ট ১২, ২০২০,৩:২৩ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত হয়েছে। ভগবার শ্রীকৃষ্ণের মানব অবতার রূপে জন্মতিথিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন মন্দিরে এবং হিন্দু সম্প্রদায়ের প্রতিটি বাড়িতে ধর্মীয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শহরের মদন মোহন আখড়াবাড়ি মন্দির প্রঙ্গনে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ও জেলা পূজা উদযাপন পরিষদ যৌথভাবে ধর্মীয় আলোচনা সভার আয়োজন করে। অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। এতে সভাপতিত্ব করেন ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রষ্টি ভানু লাল দে।

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ডা. অসীম কুমার সাহা ও সাধারণ সম্পাদক তরুণ কর্মকার, কল্যান ট্রাষ্টের ট্রাষ্ট্রি সুরঞ্জিত লিটু, সহকারী প্রকল্প পরিচালক দেবাসীশ দাশ।

পূজার্চনা, প্রসাদ বিতরণসহ ধর্মীয় নানা আচার অনুষ্ঠান ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জন্মাষ্টমী উৎসব পালন করে সনাতন ধর্মাবলম্বীরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে