ঝালকাঠিতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ২৮ জন

রবিবার, আগস্ট ৪, ২০১৯,১০:৪০ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে ঝালকাঠিতে। জেলায় এখন পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন ২৮ জন। এদের মধ্যে সরকারি হাসপাতালে ১৫ জন চিকিৎসাধীন রয়েছেন । অন্যরা চিকিৎসা নিচ্ছেন বেসরকারি ক্লিনিকে। রাজাপুর উপজেলাতে সবচেয়ে বেশি ডেঙ্গু আক্রান্ত হয়েছে । এ ছাড়াও ঢাকা থেকে আক্রান্ত হয়ে  তিনজন ভর্তি হয়েছেন স্থানীয় হাসপাতালে।চিকিৎসকরা জানায়, গত এক সপ্তাহে ঝালকাঠি সদর হাসপাতালে দুইজন, রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ১২ জন এবং নলছিটি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন একজন রোগী। 

এদিকে ঝালকাঠি সদর হাসপাতালে ডেঙ্গু আক্রান্তদের পরীক্ষা-নিরিক্ষার ব্যবস্থা থাকলেও উপজেলা পর্যায়ে সকল ধরনের পরীক্ষার কোনো সুযোগ না থাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত মানুষ দুর্ভোগে পড়েছেন।সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্তদের চিকিৎসা সদর হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ব্যবস্থা করা হয়েছে পর্যাপ্ত মশারির । গুরুতর অবস্থায় কেউ আসলে তাকে  পাঠানো হয় বরিশাল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে