ঝালকাঠিতে জাতীয় শোক দিবসে শ্রদ্ধাঞ্জলি

রবিবার, আগস্ট ১৬, ২০২০,৪:৩৮ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসনসহ রাজনৈতিক দল সামাজিক সংগঠন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে।

গতকাল শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসক চত্বরে জেলা প্রশাসকের নব নির্মিত বঙ্গবন্ধুর মুরালে জেলা প্রশাসনের পক্ষ্যে জেলা প্রশাসক মো. জোহর আলী শ্রদ্ধা নিবেদনের পরে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডখান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার, সিভিল সার্জন ডাক্তার রতন কুমার ঢালীসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন ধারা বাহিকভাবে পুষ্পমাল্য অর্পন করেন।

এর পরে জেলা প্রশাসক মুক্তিযোদ্ধাদের নিয়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন। এছাড়াও জাতীয়া শোক দিবস উপলক্ষ্যে জেলা আইনজীবি সমিতি, স্বাস্থ্য বিভাগ ও বিএমএ, ঝালকাঠি কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ও কাজী সমিতিসহ বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠানে পৃথকভাবে আলোচনা সভার আয়োজ করা হয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে