ঝালকাঠিতে চুরির পরে বসত ঘর আগুন দিয়ে পোড়ানোর চেষ্টা

রবিবার, আগস্ট ১৬, ২০২০,৪:৩৬ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি শহরের মসজিদবাড়ি এলাকায় মোঃ বাবুল সরদারে ঘরের দরজা ভেঙ্গে অজ্ঞাত চোর ১,৫৪,৫০০ টাকার মালামাল চুরি করে নিয়েছে এবং তাঁর ভাড়াটিয়া ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে।

এই ঘটনায় বসত ঘরটি আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। খবর পেয়ে ঝালকাঠির দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় দ্রত আগুন নিয়ন্ত্রন করেছে। গত ১৩ আগস্ট থেকে ১৫ আগস্ট রাত ১১টার মধ্যে এই ঘটনার মধ্যে ঘটেছে। মোঃ বাবুল সরদার ১৩ আগস্ট থেকে স্বপরিবারে তার শশুরবাড়ি কির্তীপাশায় বেরাতেক যায়।

১৫ আগস্ট রাত ১১টায় সময় আগুন দেয়ার ঘটনা ঘটে। এই ঘটনায় বাবুল সরদারে স্ত্রী মোসাঃ শান্তা ইসলাম ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ করেছে। লিখিত অভিযোগে দাবি করা হয়েছে। অজ্ঞাত চোর তার ঘরের আলমিরা ভেঙ্গে ৪৭,৫০০ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার উলে­খিত  টাকার মালামাল নিয়ে গেছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা গেছে এই বাসার পিছনে সিটি কিন্ডারগার্ডেন্ট বিদ্যালয়ের কর্ণারে গাঁজা ও জুয়ারীদের আড্ডা বসে।

পুলিশের ধারনা গাঁজা খোর ও জুয়ারীরা এই ঘটনা ঘটাতে পারে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে