ঝালকাঠিতে ইয়াবা মামলায় ১জনের দেড় বছরের কারাদণ্ড

সোমবার, সেপ্টেম্বর ২১, ২০২০,১১:১৪ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মাদক মামলায় ১জনকে ১৮ মাসের কারাদণ্ড ও অন্য একজনকে খালাশ প্রদান করেছেন।

এই আদালতের বিচারক মোঃ আশরাফুল ইসলাম আসামীদের উপস্থিতিতে রবিবার এই রায় ঘোষণ করেন। ২০১২ সালে ১৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় ঝালকাঠি শহরের অতুল মাঝির খেয়াঘাট থেকে ৪২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ নিজাম উদ্দিন ও সোহাগ নামের ২জনকে গ্রেফতার করেন। 

এব্যপারে ঝালকাঠি থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশের এসআই বিপ্লব মিস্ত্রী ২০১২ সালের ৩১ ডিসেম্বর আসামীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করেন। আদালত ৫জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেছে।

আসামীদের মধ্যে ঝালকাঠির বাসন্ডা ইউনিয়নের বটতলা এলাকার মোঃ হোসেন আলীর পুত্র মোঃ নিজামুদ্দিনকে(৫০) ১৮ মাসের কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরও ১৫দিনের কারাদন্ড প্রদান করেছে। অপর আসামী সদর উপজেলার ওস্তাখান গ্রামের হাবিবুর রহামেন পুত্র সোহগকে(৪৫) বেকসুর খালশ প্রদান করেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে