জেএমআই চেয়ারম্যান রাজ্জাকের জামিন

শুক্রবার, অক্টোবর ১৬, ২০২০,১১:৪৩ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আদালত নকল এন ৯৫ মাস্ক ও নিম্নমানের চিকিৎসা সরঞ্জাম সরবরাহে দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার জেএমআই গ্রুপের চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাকের জামিন দিয়েছেন।

বৃহস্পতিবার শুনানি শেষে এ আদেশ দেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত।

এর আগে আসামি রাজ্জাকের পক্ষে তার আইনজীবী জামিন শুনানি করেন। অন্যদিকে দুদকের পক্ষে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত ২০ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন।

এদিকে গত ৮ অক্টোবর রিমান্ড শেষে আসামি রাজ্জাককে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা ও দুদকের উপপরিচালক মোহা. নুরুল হুদা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী তার জামিন আবেদন করেন। এ সময় রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। পরে আদালত জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২৯ সেপ্টেম্বর আদালত আব্দুর রাজ্জাকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই দিন রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে দুর্নীতি দমন কমিশন (দুদক) গ্রেপ্তার করে। একই দিন সকালে কমিশনের উপ-পরিচালক নুরুল হুদা দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ রাজ্জাকসহ সাতজনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন, কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি) সাবেক উপ-পরিচালক ডা. জাকির হোসেন, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. শাহজাহান, ডেস্ক অফিসার জিয়াউল হক ও সাব্বির আহমেদ, স্টোর অফিসার কবির আহমেদ ও জ্যেষ্ঠ স্টোর কিপার মো. ইউসুফ ফকির।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে