জীবন ও জীবিকা বাঁচানোর বাজেট ঘোষণার দাবিতে ইসলামী আন্দোলনের মানববন্ধন

বুধবার, জুন ১৭, ২০২০,৪:২৫ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইসলামী আন্দোলন বাংলাদেশ দুর্নীতিবাজদের বৈধতাদানের বাজেট প্রত্যাহার এবং জীবন ও জীবিকা বাঁচানোর বাজেট ঘোষণার দাবিতে মানববন্ধন কর্মসুচি পালন করেছে। আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব চত্ত্বরে দলটির ঢাকা মহানগরীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় ইসলামী আন্দোলন নেতারা বলেন, ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট দুর্নীতিবাজদের বৈধতাদানের বাজেট। ত্রাণের মাল চুরি, দেশের সম্পদ লুটেপুটে যারা খেয়েছে তাদের সকল অন্যায়ের অনুমোদনের বাজেট। দলবান্ধব বাজেট নয়, জীবন ও জীবিকা বাঁচানোর বাজেট প্রত্যাশা দেশবাসীর। 

তারা বলেন, সাধারণ মানুষের জীবন ও জীবিকা বাঁচানোর কোন নির্দেশনা নেই বাজেটে। বাজেটে কর্পোরেট কর কমিয়ে দিয়ে মোবাইল সিম ও সিম কার্ডের মাধ্যমে দেয়া সেবার ওপরে সম্পূরক শুল্ক ৫শতাংশ বাড়ানোর মাধ্যমে করোনার এই কঠিন আর্থিক সংকটের মুহুর্তে সাধারণ মানুষের খরচ বাড়িয়ে শোষণ করছে।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, দক্ষিণ সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, উত্তর সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম, দক্ষিণ প্রচার সম্পাদক মু. হুমাযুন কবীর প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে