জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি

শুক্রবার, জুন ৫, ২০২০,৩:৪১ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে করোনাভাইরাসে আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর। তাঁর নিজের স্থাপিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তিনি অনেক দিন ধরে কিডনি–সংক্রান্ত জটিলতায় ভুগছেন। তা ছাড়া বার্ধক্যজনিত নানা শারীরিক জটিলতাও তাঁর রয়েছে।

ডা. জাফরুল্লাহ জাতীয় ঐক্যফ্রন্টের একজন শীর্ষ নেতা। ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জাহাঙ্গীর বলেন, আজ শুক্রবার সকালের দিকে জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়। এখনো তিনি সেই অবস্থাতেই আছেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের এক কর্মকর্তা জানান, জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসে ইনফেকশন আছে। কিছুটি নিউমোনিয়ার লক্ষণ আছে। এ কারণে বেলা ১১টার দিকে তাঁকে অক্সিজেন দেওয়া হয়।

আজ সকালে জাফরুল্লাহর শারীরিক অবস্থা সম্পর্কে গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে জানানো হয়। এতে বলা হয়, জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি সবার দোয়া চেয়েছেন। আরো বলা হয়, ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্য নগর হাসপাতালে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে