জাতীয় শোক দিবসে ‘৭১ চেতনা’ ঝালকাঠি জেলা শাখার অন্যরকম আয়োজন

রবিবার, আগস্ট ১৬, ২০২০,৪:২২ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায়, ঝালকাঠি প্রতিনিধি : বঙ্গবন্ধুর চেতনাকে আরো  ছড়িয়ে দিতে  সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বঙ্গবন্ধুর গল্পশুনি নামক এক বিশেষ আয়োজন করেছে ৭১ চেতনার  ঝালকাঠি জেলা শাখা। বরিবার সকাল ১১.৩০ মিনিটে ঝালকাঠি প্রেসক্লাবে এই অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের মধ্যে ছিল, মাস্ক বিতরণ ও কালো ব্যাচ পরিধান নিরাবতা পালন, আলোচনা সভা,.বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত, একজন দৃষ্টিপ্রতিবন্ধীকে ব্যাতীক্রমভাবে সাবলম্বী করে দেওয়া, পথশিশু, এবং সুইট বাংলাদেশের কিছু শিক্ষার্থীকে বঙ্গবন্ধুর জীবনী ও ইতিহাস সম্পর্কে ধারণা দেওয়া ও কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী।

স্বাস্থবিধি মেনে অনুষ্ঠান পরিচালনা করা হয়,অনুষ্ঠানে অতিথি উপস্থিত ছিলেন ৭১’র চেতনা কেন্দ্রীয় কমিটির সভাপতি ডঃবাহাউদ্দীন গোলাপ,হাবিবুর রহমান হাবিল, সাংগঠনিক সম্পাদক জেলা আওয়ামী লীগ, রুহুল আমিন রিজভী, আইন বিষয় সম্পাদক, জেলা আওয়ামী লীগ, নাসরিন আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, নিয়ামুল বাশার মনকা,সমাজ সেবক ও সংগীত শিল্পী,  চিত্ত রঞ্জন দত্ত,সভাপতি প্রেসক্লাব, আক্কাস শিকদার, সাধারণ সম্পাদক প্রেসক্লাব সহ ৭১’র চেতনার সদস্যবৃন্দ ও যাদের জন্য আয়োজন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে