জাতীয় শোক দিবসে গ্রীন উইন্ডোর মোমবাতি প্রজ্জলন

রবিবার, আগস্ট ১৬, ২০২০,৫:০৯ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবরকে স্বরণ করে তার মৃত্যুবার্ষিকীতে ঝালকাঠি জেলায় প্রতিবছরের মত জাতীয় শোক দিবসে গ্রীন উইন্ডোর মোমবাতি প্রজ্জলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় ঝালকাঠির ফায়ার সার্ভিস মোড়ে মোমবাতি প্রজ্জলন অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানকে সাফল্য মণ্ডিত করতে সকল সদস্য বিকেল থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে। সকল প্রস্তুতি সম্পূর্ন করে সন্ধ্যার সাথে সাথে মোমবাতি জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

গ্রীন উইন্ডোর সাধারণ সম্পাদক হাসান মাহামুদ নাবিলের সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। গ্রীন উইন্ডোর সভাপতি উজ্জল মজুমদার তার বৃক্ততার শুরুতে জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে তার অসমান্য জীবনের সংক্ষিপ্ত স্মৃতি চারণ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক বাধন রায়, নাহিদ হাসান সম্রাট,সাংগঠনিক সম্পাদক নাইম হোসেন , জুবায়ের ও অভিযাত্রিক ব্লাড ব্যাংকের সভাপতি মুহিত হাসান সহ সংগঠনের সকল কর্মীবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে