জাতীয় শোক দিবসে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

শনিবার, আগস্ট ১৫, ২০২০,৪:৩৬ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু পরিষদ।
দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল ১১ টায় ক্যাম্পাসস্থ ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে পরিষদের নেতৃবৃন্দরা।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিষদের সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরেফিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন পরিষদের সহ সভাপতি ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটির অাহ্বায়ক প্রফেসর ড. আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে ১ মিনিট নিরবতা পালন করেন তারা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের সাথে একাত্বতা ঘোষণা করে ছাত্রলীগের এক অংশের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে। এসময় শাখা ছাত্রলীগের মিজানুর রহমান লালন, তৌকির মাহফুজ মাসুদ, ফয়সাল সিদ্দিকী আরাফাত,  বিপুল খান, শাহজালাল সোহাগ, নওশাদ কবির, হুসাইন মজুমদার প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে