জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী

মঙ্গলবার, জানুয়ারি ৫, ২০২১,৫:২৪ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকায় বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সন্তানদের বাংলাদেশ বিষয়ে তোলা আলোকচিত্র ও চিত্রাঙ্কন প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের মাননীয়  চেয়ারম্যান অধ্যাপক ডা. মো: সানোয়ার হোসেন।

প্রদর্শনীতে মূলত মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, বাংলার প্রকৃতি , সংস্কৃতি, ঐতিহাসিক স্থান, ইত্যাদি বিষয়ের আলোকচিত্র ও হাতে আঁকা ছবি স্থান পায়। চেয়ারম্যান মহোদয় আলোকচিত্র ও চিত্রাঙ্কন প্রদর্শনীতে অংশগ্রহণকারী সকলের জন্য “বঙ্গবন্ধু” বিষয়ক বই এবং ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের জন্য বিশেষ পুরস্কার প্রদানের ঘোষণা দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কমিশনের সম্মানিত সদস্যবৃন্দ; পরিচালক, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সেস (নিনমাস), শাহবাগ; পরিচালক, পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকা, পরিচালক, ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন অ্যান্ড অ্যালায়েড সায়েন্সেস (ইনমাস), ঢাকা; আয়োজক কমিটির সদস্যবৃন্দ এবং পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকা এর বিভিন্ন স্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য যে, আলোকচিত্র প্রদর্শনীটি ০৩-০৫ জানুয়ারি, ২০২১ খ্রি. পর্যন্ত পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকা ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে