জবি উপাচার্যের ছাত্রী হল পরিদর্শন

মঙ্গলবার, মার্চ ৯, ২০২১,৫:৫২ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র ছাত্রী হল পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। মঙ্গলবার (৯ মার্চ) সকালে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীহলটি পরিদর্শন করেন। এসময় তিনি হলের সার্বিক ব্যবস্থা দেখে সন্তুষ্টি প্রকাশ করেন।

হল পরিদর্শন শেষে প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম বলেন, “আজ ভিসি স্যার সহ আমরা সবাই হল পরিদর্শন করলাম। কিছু কাজ বাকি আছে, সেগুলো সম্পন্ন করার জন্য কাজ অব্যাহত  আছে। বিশ্ববিদ্যালয় খোলার পর আমরা প্রতিটি ডিপার্টমেন্টে ছাত্রীদের তালিকা চাইবো। আশা করি বিশ্ববিদ্যালয় খোলার পর দ্রুত আমরা ছাত্রীদের হলে তুলতে পারবো।”
এসময় অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ, রেজিস্ট্রার, প্রক্টর, পরিচালক (অর্থ ও হিসাব), প্রধান প্রকৌশলী সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা এবং কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২০ অক্টোবর, ২০২০ বিশ্ববিদ্যালয়ের ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উপাচার্য ড. মীজানুর রহমান একমাত্র এই ছাত্রী হলের শুভ উদ্বোধন করেন। ১৬ তলা হলটির ১৫৬টি কক্ষে চারজন করে মোট ৬২৪ জন ছাত্রী থাকতে পারবেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে