জনপ্রিয় অভিনেতা বেণু মাধব আর নেই

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৬, ২০১৯,৯:২৯ পূর্বাহ্ণ
0
102

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা বেণু মাধব আর নেই। বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টা ২১ মিনিটে হায়দরাবাদের যশোদা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এ অভিনেতা দীর্ঘদিন ধরেই লিভার এবং কিডনির জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার ৩৯ বছর বয়স হয়েছিল মাত্র।

যশোদা হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সম্পথ দ্য নিউজ মিনিটকে জানান, বেণু মাধব মঙ্গলবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন। এরপর তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে। এর দুই সপ্তাহ আগেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিডনি জটিলতায়। গত রোববার হাসপাতাল থেকে ছাড়া পান অভিনেতা। তখন কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। কিন্তু এর আগেই এ কমেডিয়ান পৃথিবী থেকে চিরবিদায় নিলেন। শারীরিক অসুস্থতার কারণে সম্প্রতি বেশ কয়েকটি চলচ্চিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

১৯৭৯ সালের ৩০ ডিসেম্বর ভারতের অন্ধ্র প্রদেশে জন্ম নেন বেণু মাধব। ১৯৯৬ সালে মাত্র ১৬ বছর বয়সে ‘সম্প্রদায়ম’ সিনেমায় ছোট একটি চরিত্র দিয়ে অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। তারপর তাকে দেখা গেছে ১৯৯৭ সালের তেলেগু ছবি ‘মাস্টার’–এ। তেলেগু ছাড়াও অসংখ্য তামিল ভাষার ছবিতে দেখা গেছে তাকে। অল্প সময়েই তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা প্রায় ১৭০। ‘হাঙ্গামা’, ‘ভুকাইলাস’, ‘প্রেমাভিশেকাম’ ছবিগুলোতে তাকে দেখা গেছে ‘হিরো’র চরিত্রে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে