জনপ্রতিনিধি হিসাবে নয় ভাই-সন্তান হয়ে পাশে থাকব

মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১,৯:৩৯ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বাংলাদেশ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক বলেছেন, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই। স্বল্প সময়ের জন্য দায়িত্ব পালনকালে নিজের সবটুকু দিয়ে এলাকাবাসীর পাশে ছিলাম। একজন জনপ্রতিনিধি হিসাবে নয়, আপনাদের সন্তান, ভাই ও বন্ধু হিসাবে পাশে থাকবো। বাকলিয়াকে একটি সুন্দর, পরিচ্ছন্ন ওয়ার্ড হিসাবে গড়া তোলার জন্য কাজ করছি। সে কাজ সমাপ্ত করার জন্য আপনাদেরকে মিষ্টি কুমড়া মার্কায় ভোট দিন। মাদক ব্যবসা এ বাকলিয়ায় চলতে পারবে না। মাদকের বিরুদ্ধে সকলকে সাথে নিয়ে কাজ করবো।

গতকাল সোমবার (১১ জানুয়ারি) ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডেও বাদশা মিয়ার বাড়ি, আবদুল হাকিম লেইন, নুরুল হক সওদাগরের কলোনী, আবদুল হক কলোনীতে মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থনে গণসংযোগকালে ভোটার কাছে ভোট প্রার্থনা করে এসব কথা বলেন।

এসময় ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, হাজ্বী মো. ইউসুফ, নুর মোহাম্মদ, আইয়ুব খান, হাছি মিয়া, মো. আরিফ হাবিব উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে