ছাত্র মৈত্রীর কর্মসূচীতে পুলিশি হামলায় ওয়ার্কার্স পার্টির তীব্র নিন্দা

সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১,১১:১৪ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি এক বিবৃতিতে বাংলাদেশ ছাত্র মৈত্রীর পূর্বঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে গতকাল বেলা ১২টায় শতভাগ শিক্ষার্থীকে করোনা টিকা প্রদান, পাবলিক বিশ্ববিদ্যালয় খুলে দিয়ে ক্লাস-পরীক্ষা গ্রহণ, শিক্ষার্থীদের ন্যূনতম ৫০% বেতন-সেমিস্টার ফি মওকুফ করা, চাকরীতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি করে নতুন করে প্রজ্ঞাপন ঘোষণা করা, ১৭ সেপ্টেম্বরকে শিক্ষা দিবস হিসাবে রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদান করার দাবিতে গণতান্ত্রিক উপায়ে সচিবালয় ঘেরাও করতে গেলে পুলিশ বাধা দেয়।

একপর্যায়ে পুলিশ ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উস্কানিতে ছাত্র মৈত্রীর নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ সময় বাংলাদেশ ছাত্র মৈত্রীর বেশ কিছু নেতাকর্মী গুরুতর আহত হয় তম্মধ্যে জুবায়ের আহমেদের অবস্থা আশঙ্কাজনক।

নেতৃবৃন্দ পুলিশের এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংশ্লিষ্ট হামলাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে