চোরা গুপ্তা পথে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে বিএনপি : ওবায়দুল কাদের

বৃহস্পতিবার, নভেম্বর ১৮, ২০২১,১২:৫৫ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব, সিংড়া ( নাটোর) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন চোরা গুপ্তা পথে ক্ষমতায় যাওয়ার পথ খুঁজছে বিএনপি। নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বুধবার দুপুরে ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি ক্ষমতায় এলে মনে রাখবেন হাওয়া ভবন থেকে দুূর্নীতিতে আবারও তারা চাম্পিয়ন হবে। রক্তের বন্যা বইয়ে দেবে। দেশের ১৭ কোটি মানুষ বিএনপির হাতে নিরাপদ নয়। তারা সাম্প্রদায়িক অপশক্তির কাঁধে ভর করে ক্ষমতায় যাওয়ায় স্বপ্ন দেখছে। আগামীতে আওয়ামী লীগকে তাই সুসংগঠিত হতে হবে। ত্যাগী নেতাদের মুল্যায়ন করে কাউন্সিলে এনে দলকে সাজাতে হবে। বসন্তের কোকিল হয়ে যারা দলে এসেছেন দুঃসময়ে তাঁদের খুঁজে পাওয়া যাবে না। কাজেই বসন্তের কোকিলদের কাছ থেকে সাবধান থাকতে হবে। মন্ত্রী বলেন, সিংড়ার আজকের এই সম্মেলনে সাধারণ মানুষের উপস্থিতিই প্রমাণ করে আওয়ামী লীগকে মানুষ ভালোবাসে। আওয়ামী লীগের সাথে সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসা আছে। মন্ত্রী বলেন, সামনে আছে কঠিন লড়াই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান মন্ত্রী ওবায়দুল কাদের।

সকাল সাড়ে ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুর করা হয়। পরে সিংড়া কোর্ট মাঠ চত্বরে নৌকার আদলে মঞ্চে অনুষ্ঠিত হয় সম্মেলন। অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোঃ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সদস্য বেগম আখতার জাহান, সদস্য প্রফেসার মেরিনা জাহান এমপি।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।অনুষ্ঠান শেষে সন্ধায় সংগীত পরিবেশন করেন পপ সম্রাজ্ঞী মমতাজ বেগম এমপি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে