চীনের প্রাথমিক স্কুলে হামলায় ৮ শিশু নিহত

বুধবার, সেপ্টেম্বর ৪, ২০১৯,৬:৫৭ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চীনের হুবেই প্রদেশে একটি প্রাথমিক স্কুলে হামলায় আট শিশু নিহত হয়েছে। জানা গেছে, এ হামলা করে অজ্ঞাত এক ব্যক্তি। সেদিনই প্রথম স্কুলে গিয়েছিল ওই শিশুরা। এ হামলা হয় সোমবার (২ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ৮টায় প্রদেশটির এনশি শহরের চাওইয়াংপো এলিমেন্টারি স্কুলে। এসময় আরও দুই শিশু আহত হয়েছে।

এনশি শহর কর্তৃপক্ষ জানিয়েছে, শিশুরা সকালে যখন স্কুলে উপস্থিত হচ্ছিল, সে সময়ই ৪০ বছর বয়সী এক ব্যক্তি হামলা চালায়। হতাহত শিশুদের বয়স জানা না গেলেও চীনের এলিমেন্টারি স্কুলগুলোর শিক্ষার্থীদের বয়স সাধারণত ছয় থেকে ১৩ বছরের মধ্যেই থাকে।

হামলাকারীকে পুলিশ আটক করলেও তার বিষয়ে বিস্তারিত জানা যায়নি। কর্তৃপক্ষ জানিয়েছে স্থানীয় কমিটি ও সরকার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। এর আগেও চীনের স্কুলে হামলার কয়েকটি ঘটনা ঘটেছে। গত বছর অক্টোবরে এক নারী ছুরিকাঘাত করে জখম করেছিল ১৪ স্কুল শিক্ষার্থীকে। এর আগে একই বছরের এপ্রিলে শানজি প্রদেশে এক ব্যক্তির হামলায় নয় শিক্ষার্থী নিহত এবং বেশ কয়েকজন আহত হয়।

তথ্যসূত্র: সিএনএন

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে