চার মামলায় ১৪ দিনের রিমান্ডে হেলেনা

মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১,১১:১১ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আদালত পৃথক চার মামলায় আলোচিত হেলেনা জাহাঙ্গীর দিনের ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আজ মঙ্গলবার এই রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত। এ তথ্য জানা গেছে সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে।

এদিন হেলেনাকে রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর আসামির রাজধানীর গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দশ দিন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পাঁচ দিন এবং পল্লবী থানায় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন ও প্রতারণার মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। এরপর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান পল্লবী থানায় দুই মামলায় আট দিন এবং ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসী গুলশান থানার দুই মামলায় ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে গত ২৯ জুলাই রাত ৮টার পর র‍্যাব অভিযান শুরু করে হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাসভবনে। এরপর অভিযান চালানো হয় দীর্ঘ চার ঘন্টা ধরে। আটকের পর তাকে নিয়ে যাওয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে। এরপর গত ৩০ জুলাই গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আসামি হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা সুষ্ঠু তদন্তের স্বার্থে তার পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালত আবেদনের পরিপ্রেক্ষিতে তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে