চাঁপাইনবাবগঞ্জে শিশুকে ধর্ষণ মামলার আসামি ও অস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার

মঙ্গলবার, জুলাই ৩০, ২০১৯,১০:২৬ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের রেলবাগান বস্তিতে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনার তিন দিন পর পুলিশ গ্রেপ্তার করেছে ধর্ষক শফিকুল ইসলাম (৫৫) কে।  তাকে গ্রেপ্তার করা হয় সোমবার রাতে শিবগঞ্জ উপজেলার কানসাট বাজার থেকে। চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবাগান বস্তির মৃত সুলতান আলীর ছেলে গ্রেপ্তারকৃত শফিকুল ইসলাম । 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই রাসেলের নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার রাত পৌনে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করে শফিকুল ইসলামকে। শফিকুল  স্বীকার করেছে ওই শিশুকে ধর্ষণের কথা তিনি জানান । 

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শফিকুল ইসলাম নিজ বাড়িতে প্রতিবেশী ওই শিশুটির ওপর পাশবিক নির্যাতন চালায় । এ ঘটনার পর শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন সদর মডেল থানায় । ঘটনার পর থেকেই শফিকুল পলাতক ছিলেন । 

ওদিকে, চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার মধ্য বিনোদপুর এলাকা থেকে একটি পিস্তল, সাত রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ র‌্যাব গ্রেপ্তার করেছে রুবেল (২৮) নামে এক যুবককে।  শিবগঞ্জের মধ্য বিনোদপুর গাঁড়াটোলা গ্রামের আক্তারুল ইসলামের ছেলে গ্রেপ্তারকৃত রুবেল।

মঙ্গলবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব ৫ জানিয়েছে, সোমবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল শিবগঞ্জ উপজেলার মধ্য বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ  গ্রেপ্তার করে রুবেলকে।র‌্যাব দাবি করেছে রুবেল একজন অস্ত্র ব্যবসায়ী ।প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে