চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় একজনকে যাবজ্জীবন

রবিবার, আগস্ট ৪, ২০১৯,১২:১৮ অপরাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলার রায়ে যাবজ্জীবন কারাদণ্ড একজনকে, একলাখ টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ রায় প্রদান করেন রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শওকত আলী । দণ্ডপ্রাপ্ত আসামি হলো চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারোরশিয়া গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে মো. মোজাম্মেল হক কালু। 

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমানারা জানান, ২০১৭ সালের ২০ অক্টোবর সকাল ৮টায় র‌্যাব ৫ এর একটি দল সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বারোরশিয়া গ্রামে মোজাম্মেল হক কালুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে দেড় কেজি হেরোইনসহ । এ ঘটনায় র‌্যাব ৫ এর এসআই আব্দুল মাজেদ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন সদর মডেল থানায় । পরে ২০১৮ সালের ২৮ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা সদর মডেল থানার তৎকালীন পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম  অভিযোগপত্র দাখিল করেন আদালতে। বিচারক এই মামলার রায় প্রদান করেন সাক্ষ্য-প্রমাণাদি শেষে রবিবার দুপুরে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে