চাঁপাইনবাবগঞ্জে ডেকোরেটর কর্মচারীর হাত-পা বাঁধা জুলন্ত লাশ উদ্ধার

রবিবার, আগস্ট ৪, ২০১৯,১০:৫৮ পূর্বাহ্ণ
0
31

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের প্রাণকেন্দ্র বড় ইন্দারা মোড় এলাকার একটি গোডাউন থেকে রবিবার সকালে পুলিশ উদ্ধার করেছে ডেকোরেটর কর্মচারী আব্দুল আহাদের হা্ত-পা বাঁধা জুলন্ত লাশ। পুলিশের ধারণা আহাদকে হত্যা করা হয়েছে শ্বাস রোধ করে । এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকোরেটরের মালিক, নিহত আহাদের স্ত্রী ও ছেলেসহ ছয়জনকে পুলিশ থানায় নিয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রামকৃষ্টপুর মাঝপাড়া মহল্লার আব্দুস সামাদের ছেলে নিহত আব্দুল আহাদ (৪২) । তিনি শহরের বড় ইন্দারা মোড় এলাকার ফিরোজ ডেকোরেটরের কর্মচারি ছিলেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বড় ইন্দারা মোড়ে হোটেল স্কাই ভিউ ইন-এর পেছনের গলিতে অবস্থিত ফিরোজ ডেকোরেটরের গোডাউন থেকে পুলিশ উদ্ধার করে আহাদের লাশ । তার হাত-পা বাঁধা ও মুখে টেপ লাগানো ছিল এ সময় । 

পুলিশের ধারণা, শনিবার রাতের যেকোনো সময়ে দুর্বৃত্তরা তাকে শ্বাস রোধ করে হত্যা করে । 

ডেকোরেটরের মালিক ফিরোজ আহম্মেদ জানান, স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে বেশ কয়েকদিন ধরে রাতে আহাদ ওই গোডাউনে ঘুমাত। রবিবার সকালে তিনি গোডাউন খুলতে গেলে দেখতে পায় তার ঝুলন্ত লাশ। 

নিহতের বাবা আব্দুস সামাদ জানান, শনিবার রাত ১০টার দিকে  তাদের শেষ কথা হয় আহাদের সঙ্গে। এরপর থেকে বন্ধ ছিল তার ফোন । তিনি অভিযোগ করেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে পরিকল্পিতভাবে ।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে । তিনি জানান এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকোরেটরের মালিক, নিহত আহাদের স্ত্রী ও ছেলেসহ ছয়জনকে আটক করা হয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে