চাঁদপুরে পৃথক অভিযানে ৭ জুয়াড়ি ও মাদক কারবারি আটক

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০১৯,৫:৫৩ পূর্বাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চাঁদপুরের হাজীগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত পৃথক অভিযানে সাতজন জুয়াড়ি ও সাত্তার (৫৫) নামের এক মাদক কারবারিকে ৭২ পিস ইয়াবাসহ আটক করেছে।

পুলিশ জানায়, উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের বেলচোঁ বাজারের একটি পরিত্যাক্ত ভবনে বসে ঐ ইউনিয়নের কাজির খিলা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোশারফ হোসেন (৫৫), আব্দুল সামাদের ছেলে আবুল কালাম, সোনাইমুড়ি গ্রামের মৃত আঃ সাত্তারের ছেলে ফারুক হোসেন (৪৫),দলিল উদ্দিনের ছেলে বজলুল হক, ধোয়াগন্ডা গ্রামের ফজলুল হকের ছেলে শাহালম (৪০),আসলামের ছেলে সেলিম (৪১), দিকচাইল গ্রামের ফরজ আলীর ছেলে রুস্তম আলী (৭০) জুয়া খেলছে । পুলিশ তাদেরকে আটক করে গোপন সংবাদের ভিত্তিতে। এ সময় আটককৃতদের দেহ তল্যাশী করে জুয়া খেলার নগদ ১৫ টাকা উদ্ধার ও আটককৃতদের থানায় নিয়ে আসা হয়।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০ টার দিকে উপজেলার রাজাওগাঁও মুকুন্দসার এলাকায় অভিযান চালিয়ে সাত্তার মিয়া (৫৫) নামের এক মাদক কারবারিকে ৭২ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃত ব্যক্তি ঐ এলাকার খলিল বেপারীর ছেলে। স্থানীয়রা জানায় সে দীর্ঘদিন ধরে এলাকাসহ তৎসংলগ্ল এলাকায় মাদক কারবারের সাথে জড়িত।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি জানান,জুয়াড়ি ও মাদক কারবারির নামে পৃথক মামলা দায়েরের প্রস্ততি চলছে। আটককৃতদের বুধবার আদালতে পাঠানো হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে