চাঁদপুরের ফরিদগঞ্জে বড়ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোটভাই

শনিবার, এপ্রিল ৪, ২০২০,৯:৪৮ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জমি সংক্রান্ত বিরোধে বড়ভাইকে কুপিয়ে হত্যা করেছে ছোটভাই চাঁদপুরের ফরিদগঞ্জে। নিহত ফজলুল করিমের ছোটভাই মো. জিন্নাহকে গ্রেপ্তার করেছে পুলিশ এই ঘটনায় জড়িত থাকার দায়ে। এই হত্যাকাণ্ড ঘটে গত শুক্রবার রাতে উপজেলার আলোনিয়া গ্রামে।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে বড়ভাই ফজলুল করিম (৬০) এর সঙ্গে ছোটভাই মো. জিন্নাহর পৈত্রিক জমি নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে শুক্রবার তাদের দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এ সময় উত্তেজিত ছোটভাই ধারালো অস্ত্র দিয়ে বড়ভাইয়ের ঘাড়সহ শরীরের একাধিকস্থানে আঘাত করে। এতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন বড়ভাই ফজলুল করিম। স্বজনরা গুরুতর আহত ফজলুল করিমকে পাশের লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান ঘটনার পরপরই। সেখানে গুরুতর আহত ফজলুল করিমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

শনিবার দুপুরে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী হাজেরা বেগম ৬ জনকে আসামী করে একটি মামলা করেছেন। এর প্রেক্ষিতে মামলার তদন্ত উপপরিদর্শক জালাল উদ্দিন ঘটনায় জড়িত মো. জিন্নাহকে গ্রেপ্তার করেন। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে