চসিক মেয়রের সাথে পিডিবির প্রধান প্রকৌশলীর সৌজন্য সাক্ষাৎ

বুধবার, মার্চ ১৭, ২০২১,১২:৩৫ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মোঃ রেজাউল করিম চৌধুরীর সাথে পিডিবি চট্টগ্রামের প্রধান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু চসিক মেয়র দপ্তরে সৌজন্য সাক্ষাত করেন। এসময় মেয়র বলেন নগরীর সড়কগুলো দুই পাশে প্রশস্ত হওয়ার কারণে বিদ্যুতের খুঁটিগুলো সড়কের মাঝখানে চলে এসেছে। এতে যানবাহন চলাচলে যেকোনো সময় বড়ো দূর্ঘটনা ঘটতে পারে। তিনি পোর্ট কানেক্টিং রোডের মাঝখানের বিদ্যুতের খুঁটিগুলো দ্রুত অপসারণের নির্দেশ দেন। মেয়র প্রসঙ্গক্রমে বলেন চট্টগ্রাম নগরীতে অবস্থানরত সেবা সংস্থাগুলো যদি নিজেদের মধ্যে সমন্বয় সাধন করে কাজ করতে পারলে জনদুর্ভোগ অনেকাংশে কমে আসবে।

গতকাল মঙ্গলবার সকালে মেয়র দপ্তরে পিডিবি’র প্রধান প্রকৌশলী সৌজন্য সাক্ষাত করতে এলে মেয়র এসব কথা বলেন। এসময় চসিক অতিরিক্ত হিসাবরক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ঝুলন কুমার দাস, পিডিবি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ ইমাম হোসেন, শহিদুল ইসলাম মৃধা, মোর্শেদ মন্জুরুল ইসলাম, উজ্জ্বল কুমার মোহন্ত, অতিরিক্ত পরিচালক ফরিদুর রহমান, উপ-পরিচালক সালেহ আহমদ।

এসময় মেয়র চট্টগ্রামের বিদ্যুত ব্যবস্থাপনা ও উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে পিডিবি’র প্রধান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু চট্টগ্রামে বিদ্যুতের কোনো লোডশেডিং নেই বলে অবহিত করেন এবং উন্নয়ন কাজের কারণে মাঝে মাঝে বিদ্যুৎ বন্ধ থাকে বলে মেয়রকে জানান।তিনি চট্টগ্রামে ৮৩ কিলোমিটার বিদ্যুৎ লাইন মাটির নীচ দিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা এবং প্রাথমিকভাবে আগ্রাবাদ -কদমতলী হয়ে এম এ আজিজ স্টেডিয়াম পর্যন্ত কাজ করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে বলে মেয়রকে অবহিত করেন।

তিনি আরও বলেন ২০০৮সালে যেখানে সারা দেশে বিদ্যুৎ উতপাদন হতো ৮হাজার মেগাওয়াট সেখানে বর্তমানে ২৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উতপাদন হচ্ছে। সাক্ষাৎকালে পিডিবি’র প্রধান প্রকৌশলী দেওয়ান সামিনা বানু মেয়রকে ফুলেল শুভেচছা জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে