চসিক প্রশাসকের সাথে মতলব উপজেলা চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত

বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০,৬:২২ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে গতকাল বুধবার দুপুরে নগরীর টাইগারপাসস্থ কর্পোরেশনের অস্থায়ী অফিসের কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাত করতে আসেন চাঁদপুর মতলব উপজেলার চেয়ারম্যান বিএইচএম কবির আহম্মদ। সাক্ষাতকালে উপজেলা চেয়ারম্যানের নির্বাচিত পর্ষদের বেশকজন সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন সাক্ষাতে চাঁদপুর মতলবের উপজেলা চেয়ারম্যান কবির আহম্মদকে স্বাগত জানান। কবির আহম্মদ ও চসিক প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আনন্দঘন পরিবেশে এই স্বাক্ষাত অনুষ্ঠানে প্রশাসক ও উপজেলা চেয়ারম্যান তাদের রাজনৈতিক জীবনের লড়াই-সংগ্রামের স্মৃতি ও অভিজ্ঞতা বিনিময় করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান কবির আহম্মদ কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের প্রশংসা করে বলেন, আপনি আমার প্রিয় নেতা। চসিকের প্রশাসক নিযুক্ত হওয়ায় আমি ব্যক্তিগতভাবে খুবই আনন্দিত, যা ভাষায় প্রকাশ করা যাবে না। তিনি প্রশাসকের রাজনৈতিক জীবনের লড়াই সংগ্রামের প্রশংসা ও স্মৃতিচারণ করে বলেন, আমার প্রত্যাশা আগামীতে চসিক প্রশাসক সুজন ভাই আরো গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় পদে দায়িত্বপ্রাপ্ত হয়ে জনসেবার কর্মপরিধি বৃদ্ধি করার সুযোগ পাবেন।

প্রশাসক সুজন তখন বলেন, রাজনীতি হচ্ছে হৃদয়বৃত্তির আধার। মানুষের প্রতি সহযোগীতার হাত প্রসারিত করা। সেই চেতনা থেকে মানুষের সুখ-দুঃখে আনন্দিত ও ব্যথিত হয়ে পাশে দাঁড়ানো একজন প্রকৃত রাজনৈতিক কর্মীর লক্ষ্য হওয়া উচিত। আমিও আমার মেধা, শ্রম প্রজ্ঞা দিয়ে আমৃত্যু নগরীর অধিবাসীদের সেবায় নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করবো। সে সময় চাঁদপুর দক্ষিণ মতলব উপজেলার সাবেক সভাপতি জয়নাল আবেদীন প্রধান, সাবেক সহ সভাপতি লিয়াকত হোসেন, চাঁদপুর দক্ষিণ মতলব উপজেলার ভাইস চেয়ারম্যান মমিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী বেগম রুনু, সাবেক জাতীয় ছাত্রলীগের উপজেলা সভাপতি আবুল কাশেম পাটোয়ারী ও ছাত্রনেতা কাইয়ুম উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে