চসিকের চিকিৎসা সেবার গৌরব রক্ষা করুন : সুজন

সোমবার, জানুয়ারি ২৫, ২০২১,১১:২২ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন কর্পোরেশন পরিচালিত উত্তর কাট্টলির মোস্তফা হাকিম মাতৃসদন হাসপাতালের বর্তমান চিকিৎসাসেবা কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন।

তিনি আজ সোমবার সকালে এই হাসপাতল পরিদর্শনে যান। পরিদর্শনকালে তিনি চিকিৎসা নিতে আসা রোগীদের সাথে কথা বলে, তারা হাসপাতালটির বর্তমানের চিকিৎসা সেবায় সন্তুষ্ট জেনে খুশি হন। বিগত সময়ে নানা অব্যবস্থাপনা ও অবহেলায় এই হাসপাতালের চিকিৎসাসেবা ভেঙ্গে পড়ে।

প্রশাসক দায়িত্ব পাওয়ার পর এই হাসপাতালটির চিকিৎসা সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করেন। ওখানকার চিকিৎসক ও স্টাফদের সাথে বেশ কয়েকবার বৈঠক করে হাসপাতালের সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের উদ্যোগ নেন। ফলে ঐতিহ্যবাহী এই হাসপাতাল তার হৃত গৌরব ফিরে পাচ্ছে।

প্রশাসক হাসপাতালের চিকিৎসক, সেবিকা, ওয়ার্ডবয়দের আন্তরিকভাবে সেবা প্রদানের আহ্বান জানিয়ে বলেন, আমি চাই চসিকের স্বাস্থ্যসেবাকে সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরী নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দেয়ার মাধ্যমে যে সুনাম অর্জন করেছিলেন,তা ফিরিয়ে আনতে চাই। আশাকরি আপনারা মানবতার সেবা চিকিৎসা ব্যবস্থাকে অবহেলা করবেন না।

এসময় মোস্তফা হাকিম মাতৃসদনের ইনচার্জ ডা.নাসিম ভূঁইয়া ও কনসালটেন্ট(শিশু) ডা.সুশান্ত বড়ুয়া প্রশাসকের সাথে ছিলেন। উল্লেখ্য হাসপাতালটি ২৫ শয্যার মাতৃসদন হাসপাতাল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে