চট্টগ্রাম মহানগর আ.লীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

সোমবার, মে ৪, ২০২০,১২:২১ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, রাত যতই গভীর হোক না কেন, সোনালী ভোর আসবেই। তেমনি করোনার এই করুণ পরিস্থিতি থেকে আমরাও একদিন পরিত্রাণ পাবোই। এই আশা নিয়ে আমাদেরকে ভবিষ্যতে এগিয়ে যেতে হবে। এখনই আমাদের সময় এসেছে মানবতার হাত বাড়ানোর, সময় এসেছে সত্যিকারের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। আমাদের সকলের উচিত করোনার এই ক্রান্তিকালে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়ে যে যার অবস্থান থেকে মানবিক আচরণে সচেষ্ট থাকা।

তিনি বলেন, আমরা মহানগর আওয়ামীলীগ তৃণমূল কর্মীদের খোঁজ খবর নিচ্ছি। উপহার সামগ্রী প্রদান অব্যাহত রেখেছি, আমরা চাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশনামতে ছুটি কালীন সময়ে কোন পরিবার যেন অভুক্ত না থাকে। সে ব্যাপারে নেতাকর্মীদের খোঁজ নিয়ে তাদের পাশে দাঁড়াতে হবে। অগ্রসর বাংলাদেশেরে জন্য এই করোনা ভাইরাস চরম আঘাত। অর্থনীতির চাকা গতিশীল রাখার জন্য মানুষকে সুরক্ষিত রেখে সীমিত আকারে শিল্প,কল-কারখানা চালু রাখা এবং ঈদ-উল-ফিতরকে সামনে রেখে কেনাকাটার জন্য সীমিত পরিসরে দোকানপাট খোলা রাখার ব্যবস্থা করতে হবে, তবে সকল ক্ষেত্রে স্বাস্থ বিধি মেনে নিজেদের ও অন্যদের সুরক্ষা সচেতনতার দায়িত্ব নিতে হবে। তিনি সমাজের বিত্তবানদের এই সংকটময় মূহুর্তে এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, এই পর্যন্ত আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের পক্ষ হতে প্রতিদিন ৩টি করে ওয়ার্ডে মোট ২৪ টি ওয়ার্ডে উপহার সামগ্রী বিতরণ সম্পন্ন করেছি। বাকী ওয়ার্ডেও পর্যায়ক্রমে উপহার সামগ্রী পৌছে দেয়া হবে। তিনি বলেন, গুটিকয়েক রাজনৈতিক দল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় অপপ্রচার চালিয়ে জনগণনের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করছেন। তাদের কাছে অনুরোধ থাকবে আপনারা দেশের স্বার্থে অপরাজনীতি না করে দেশকে ভালোবেসে এই সংকট উত্তরনে একযোগে জনগণের পাশে দাঁড়াবেন।

আজ ২৩ নং উত্তর পাঠানটুলী, ২৪ নং উত্তর আগ্রাবাদ ও ২৭ নং দক্ষিণ আগ্রাবাদ ওয়র্ড আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভোগ্যপন্য উপহার সামগ্রী বিতরণকালে মেয়র এসব কথা বলেন। সমাপনি বক্তব্যে চট্টগ্রাম মহানগর আাওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন,দেশের মানুষ আজ কঠিন সময় অতিবাহিত করছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনামতে করোনা মোকাবেলায় সামনের এগিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছি। দলের অনেক নিবেদিত প্রাণ নেতাকর্মী রয়েছেন। যারা এখনও পর্যন্ত লোকলজ্জায় নিমর্জ্জিত হয়ে মুখে কিছু বলতে পারছেন না। তাই আমাদের উচিত খোজ খবর নিয়ে তাদের সহযোগিতা করা। এইলক্ষ্যকে সামনে রেখেই মহানগর আওয়ামীলীগ এর কার্যক্রম অব্যাহত রেখেছি। আমরা যেন তৃণমূল পর্যায়ের পরীক্ষিত প্রকৃত অসচ্ছল কর্মীদের মাঝে এই উপহার সামগ্রী পৌছে দিতে পারি।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষনা সম্পাদক চন্দন ধর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক লায়ন মোহাম্মদ হোসেন, যুবলীগের সাবেক কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ছৈয়দ মাহমুদুল হক, কাউন্সিলর নাজমুল হক ডিউক, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, সিরাজুল ইসলাম, আবদুল হান্নান, আসিফ খান, আবদুর রশিদ লোকমান প্রমূখ উপস্থিত ছিলেন।
সংবাদদাতা

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে