চকবাজারে অগ্নিকাণ্ড; ৬ জনের মৃতদেহ উদ্ধার

সোমবার, আগস্ট ১৫, ২০২২,১১:২১ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর চকবাজারের দেবীদ্বার এলাকায় ছয়জনের লাশ পাওয়া গেছে প্লাস্টিকের কারখানার আগুন নেভানোর পর। পৌনে ৪টার দিকে আগুন নেভানোর পর তল্লাশির সময় ফায়ার সার্ভিসের কর্মীরা নাগোয়া ভবন বরিশাল রেস্টুরেন্টের ওপরের দোতলায় একসঙ্গে চারজনের লাশ উদ্ধার করেছেন। তল্লাশি করে আরো দুজনের লাশ পাওয়া গেছে বলে জানান সংশ্লিষ্টরা।  

আগুন নির্বাপণের পর ঘটনাস্থলে এসে আব্দুল্লাহ নামের এক যুবক জানান, তার ভাই বিল্লালসহ চারজন বরিশাল হোটেলের ওপরে দোতলায় ঘুমিয়ে ছিলেন।

বিল্লালকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর মই দিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা টিনশেড দোতলায় উঁকি মেরে দগ্ধ অবস্থায় চারজনের মৃতদেহ দেখতে পান। পরে একে একে বডিগুলো ব্যাগে ভরে বাইরে বের করে আনা হয়েছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, শেষ খবর পাওয়া পর্যন্ত ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা গেছে, দুপুর ১২টার সময় ওই কারখানায় আগুন লাগার খবর পেয়ে ১২টা ৯ মিনিটে প্রথম ইউনিটটি ঘটনাস্থলে পৌঁছয়। এরপর ধাপে ধাপে মোট ১০টি ইউনিট অগ্নিনির্বাপণে কাজ করে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, পলিথিনের কারখানার পাশে বেশ কিছু বাড়িঘর আছে। আগুনের শিখা এলাকাবাসীর মধ্যে আতঙ্ক তৈরি করেছে। কারখানাটিতে কাজ করা শ্রমিকদের অনেকেই আগুন লাগার পর বেরিয়ে গেছেন। তবে কোনো শ্রমিক ভেতরে আটকা পড়েছেন কি না তা নিয়ে সহকর্মীদের মধ্যে উৎকণ্ঠা রয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে