ঘাটফরহাদ বেগ এলাকায় অবৈধ সাইন বোর্ড উচ্ছেদ করলো চসিক

রবিবার, নভেম্বর ৮, ২০২০,৯:১৫ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম নগরীর ঘাটফরহাদবেগস্থ জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতাল হতে টেরি বাজার পর্যন্ত কয়েক শত অবৈধ সাইন বোর্ড উচ্ছেদ করলো চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

শুক্রবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। উচ্ছেদ অভিযানকালে টেরি বাজারের মাসুম ক্লাথ স্টোর, মেগামাট, রাজস্থান, পরশমনি, মোনালিসা, মনেরেখো, সারা ফ্যাশন, লীলাবালি, সানাই ফ্যাশন, সানট, ব্লু ওশান, বয়ান রেষ্টুরেন্ট অবৈধ সাইনবোর্ড গুলো উচ্ছেদ করা হয়।

সৌন্দর্যবর্দ্ধণ ও ভূ-প্রাকৃতিক বৈশিষ্ট রক্ষা করে চট্টগ্রামকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সে প্রচেষ্টা চালাচ্ছে তার প্রতিবন্ধক হচ্ছে অপরিকল্পিত ও অবৈধ সাইন বোর্ড এবং স্থাপন। নগরীর অলিতে-গলিতে যেখানেই কর্পোরেশনের রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা হচ্ছে এবং যত্রতত্র সাইন বোর্ড স্থাপন করে নগরীর সৌন্দর্য্য বিনিষ্ট করা হচ্ছে এসকল এলাকায় পর্যায়ক্রমে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উচ্ছেদ অভিযান চলবে।

এধরনের অনৈতিক কাজে সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থও নেয়া হচ্ছে। উল্লেখ্য, দৈনিক আজাদী পত্রিকার এক প্রতিবেদনের প্রেক্ষিতে সিটি কর্পোরেশন ঘাটফরহাদবেগ এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে। এসময় উপস্থিত ছিলেন রাজস্ব বিভাগের উপ-কর কর্মকর্তা আতিকুল ইসলামসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে