গোপালগঞ্জে সুইসাইড নোট লিখে কলেজছাত্রীর আত্মহত্যা চেষ্টা

রবিবার, জানুয়ারি ১৯, ২০২০,৯:৩৩ পূর্বাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গোপালগঞ্জে এক কলেজছাত্রী ট্রাকের নিচে ঝাঁপ দিয়ে আত্মহুতি দেওয়ার চেষ্টা চালিয়েছে। এ ঘটনা ঘটে আজ রবিবার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ জেলা শহরের বেদগ্রাম এলাকায়। গুরুতর আহতাবস্থায় প্রথমে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। ওই কলেজছাত্রী গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের বিপুল সেনের মেয়ে ও গোপালগঞ্জ জেলা শহরের রিজেন্ট কলেজের একাদশ প্রথম বর্ষের শিক্ষাথী।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, ওই কলেজ ছাত্রীর আত্মহুতির কারণ জানা যায়নি। তবে, কি কারণে সে আত্মহুতির চেষ্টা করেছিলেন তা তদন্ত করে দেখা হচ্ছে। তবে আত্মহুতি চেষ্টার আগে তিনি একটি সুইসাইডাল নোট লিখে গেছেন। সেখানে এই ঘটনার জন্য কেউ দায়ী নয় বলে লিখেছে।

এ ব্যাপারে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের অর্থোপেডিক বিভাগের চিকিৎসক ডা. হুমায়ূন কবির জানিয়েছেন, ওই ছাত্রীর ডান হাত অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। হয়তো হাতটি কেটে ফেলা লাগতে পারে। তাই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে