গোপালগঞ্জে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত শেখ মো. আব্দুল্লাহ

রবিবার, জুন ১৪, ২০২০,২:০৩ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গোপালগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে ধর্ম প্রতিমন্ত্রী ও মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহর।

আজ রবিবার বাদআসর তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে বিকেল ৪টা ৫৫ মিনিটে বাড়ির মসজিদ প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় তাঁকে গার্ড অব অনার ও রাষ্ট্রীয় সালাম প্রদান করা হয়।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ, গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চুসহ জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে বিকেল ৪টা ২০ মিনিটে আল-মারকাজুল ইসলাম হাসপাতালের একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে ঢাকা থেকে সরাসরি তাঁর লাশ গ্রামের বাড়ি কেকানিয়া গ্রামে এসে পৌঁছায়। এ সময় তাঁর স্বজনরা কান্নায় ভেঙে পড়েন। সৃষ্টি হয় শোকাবহ পরিবেশ। স্বজন ও নেতাকর্মীরাও কান্নায় ভেঙে পড়েন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে