গেরিলা কমান্ডার মোহাম্মদ ইব্রাহিম এর মৃত্যুতে চসিক মেয়রের শোক

বুধবার, এপ্রিল ১, ২০২০,৮:৩৫ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]


মহান মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর গেরিলা কমান্ডার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম গতকাল মঙ্গলবার ভোরে নিউইয়র্কের ব্রুকলিনের কিংস কাউন্টি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, শুভানুধ্যায়ী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।

মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর গেরিলা কমান্ডার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

গতকাল মঙ্গলবার সকালে এক শোক বার্তায় মেয়র মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান। মেয়র তাঁর শোক বার্তায় বলেন,মরহুম ইঞ্জিনিয়ার ইব্রাহিম মুজিব বাহিনীর গেরিলা কমান্ডার হিসেবে চট্টগ্রাম এবং ফেনী অঞ্চলের অপারেশনে নেতৃত্ব দিয়েছেন। তাঁর সাহস ও বীরত্বের জন্য তার আলাদা পরিচিতি ছিল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে