গুনগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়নের নির্দেশ সমাজকল্যাণ মন্ত্রীর

মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,১০:০১ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিটি প্রকল্প অসহায় জনগোষ্ঠীর চাহিদাকে প্রধান্য দিয়ে বাস্তবায়ন করা হয়। সরকারি অর্থ যেন কোনভাবে অপচয় না হয় সে
বিষয়ে প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে সজাগ থাকতে হবে। গুনগত মান ঠিক রেখে প্রকল্প বাস্তবায়নের জন্য তিনি নির্দেশনা দেন।

          গতকাল ভার্চুয়্যাল প্ল্যাটফর্ম -এ সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বার্ষিক উন্নয়ন কর্মসূচিভুক্ত প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু ও সচিব মোহাম্মদ জয়নুল বারী এসময় উপস্থিত ছিলেন।

          মন্ত্রী বলেন, সারা বিশ্ব যখন করোনা ভাইরাসের কারনে স্থবির, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সময় করোনাভীতি উপেক্ষা করে কাজ করেছেন। বিশ্বে এ উদাহরণ বিরল। করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে আজ প্রশংসিত হচ্ছেন।

          করোনা প্রকোপের শুরু থেকেই সমাজকল্যাণ মন্ত্রণালয় জনগণের পাশে ছিল জানিয়ে তিনি বলেন, করোনা দূর না হওয়া পর্যন্ত জনগণের পাশে থেকে অব্যাহতভাবে সেবা প্রদান করার জন্য তিনি কর্মকর্তা ও কর্মচারীদের আহ্বান জানান।

          সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, সঠিকভাবে কর্মপরিকল্পনা নির্ধারণ করে যথাসময়ে কাজ সম্পন্ন করতে হবে। করোনার মধ্যেও উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাওয়ার জন্য তিনি সকলকে নির্দেশনা দেন।

          সভায় ১২ টি প্রকল্পের অগ্রগতি নিয়ে পর্যালোচনা করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে