গাজীপুরে সব ট্রেনের যাত্রাবিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

মঙ্গলবার, মার্চ ২, ২০২১,৩:২২ অপরাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর) : গাজীপুরে জয়দেবপুর রেলওয়ে জংশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি, ট্রেনের বগি বৃদ্ধি, জয়দেবপুর রেল ক্রসিং-এ ওভারব্রিজ নির্মাণসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (০২ মার্চ) সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত ঘণ্টাব্যাপী নগরীর জয়দেবপুর রেল জংশনে এ অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করা হয়।

গাজীপুর প্যাসেঞ্জার কমিউনিটি এ কর্মসূচির আয়োজন করে। সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. সামসুল হকের সভাপতিত্বে কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- মুক্তিযুদ্ধা হাতেম আলী, আওয়ামী লীগ নেতা আরিফুল ইসলাম, হোসনে আরা সিদ্দিকা জুলি, মোহাম্মদ শরীফ হোসাইন প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রকৌশলী সামসুল হক বলেন, করোনাকালীন সময়ে ‘অতিরিক্ত যাত্রী নিয়ন্ত্রণ প্রকল্প’ নামে একটি প্রকল্প চালু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ। প্রকল্পটির মাধ্যমে রেলওয়ে পরিচালিত ট্রেনগুলিতে আসনবিহীন যাত্রী নিয়ন্ত্রণ করা হলেও বেসরকারিভাবে চালিত ট্রেনগুলি চলছে নিয়ন্ত্রণহীনভাবে। এতে সীমাহীন কষ্টে পড়েছে গাজীপুর থেকে ঢাকায় যাতায়তকারী নিয়মিত যাত্রীরা।

কর্মসূচি চলাকালে বক্তারা আরও বলেন, গাজীপুরের ৭০ লক্ষ মানুষের দাবি মেনে নেয়া না হলে ভবিষ্যতে আরও কঠোর কর্মসূচি দেয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে