গাজীপুরে ট্রেনে কাটা পরে মায়ের মৃত্যু, আহত দুই বছরের কন্যাশিশু

বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১,২:৫৯ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে কাটাপুল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক মায়ের মৃত্যু হয়েছে। পাশেই হাত থেঁতলানো অবস্থায় পড়ে ছিল তাঁর দুই বছরের কন্যা শিশু। বুধবার (১৩ অক্টোবর) সকাল সাতটায় শ্রীপুর রেলস্টেশনের এক কিলোমিটার উত্তর পাশে কাটাপুল এলাকায় স্থানীয় লোকজন এমন পরিস্থিতি দেখতে পান। তার পর ঘটনাটি পুলিশকে জানানো হয়।  খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসীরা জানান, কাটাপুল এলাকায় রেলের স্লিপারে মাথাবিহীন ও শরীর ক্ষতবিক্ষত অবস্থায় এক নারীর লাশ দেখা যায়। গুরুতর আহত অবস্থায় পাশে পড়ে ছিল নিহত মহিলার দুই বছরের কন্যা সন্তান।

স্থানীয় এক বাসিন্দা বলেন, নিহত নারীর তার কন্যা  সন্তানকে নিয়ে আত্মহত্যার উদ্দেশ্যে,  ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে থাকতে পারেন বলে ধারণা করা করছেন।

শ্রীপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার হারুন অর রশিদ বলেন, নিহত মা ও আহত শিশুর পরিচয় জানা সম্ভব হয়নি। শিশুটিকে দ্রুত শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।


এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আতাউল গনি  বলেন, বুধবার  সকাল আটটায় শিশুটিকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। শিশুটির বাঁ হাতের বাহু পুরোপুরি থেঁতলে গেছে। তবে শরীরের অন্য কোথাও খুব বেশি আঘাত নেই। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে