গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় পাঠাও চালক নিহত

বুধবার, মার্চ ১৭, ২০২১,১:০১ অপরাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর) : সোমবার (১৫ মার্চ) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চৌধুরী বাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে গাজীপুর মহানগর পুলিশের বাসন থানার এসআই ইব্রাহিম খলিল জানান। দুর্ঘটনায়  মাজহারুল ইসলাম (২৮) নামে পাঠাও চালক নিহত হয়।

নিহত মাজহারুল ইসলাম (২৮) নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার তেঁতুইতলা এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি অ্যাপভিত্তিক যাত্রীসেবা দেয়া প্রতিষ্ঠান পাঠাওয়ের চালক হিসেবে কাজ করতেন।

বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানার উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম।

তিনি জানান, সোমবার সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুরের চান্দনা চৌরাস্তা থেকে মোটরসাইকেল চালিয়ে ভোগড়া বাইপাস মোড়ের দিকে যাচ্ছিলেন। ওই মোটরসাইকেলকে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি কভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাজহারুল নিহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এসময় গাড়ি দুটি জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান এসআই ইব্রাহিম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে