গাজীপুরের শ্রীপুরে নতুন বিদ্যুৎসংযোগ পেলো ১০১ পরিবার

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৫:০০ পূর্বাহ্ণ
0
51

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে বিদ্যুতের আলো বঞ্চিত ১০১ পরিবারের মধ্যে দেয়া হয়েছে নতুন বিদ্যুৎ সংযোগ । গতকাল শনিবার বিকেলে বরমী ইউনিয়নের ৯নং ওয়ার্ডে  বরামা দক্ষিণপাড়া ও জেলেপাড়া গ্রামে দেয়া হয় বিদ্যুৎ সংযোগ । স্থানীয় সাংসদ মো. ইকবাল হোসেন সবুজ উদ্বোধন করেন এ সঞ্চালন লাইনের।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরমী ইউপি সদস্য আলী আমজাদ পন্ডিত। তার  সভপতিত্বে পরিচালিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মো. ইকবাল হোসেন সবুজ।প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, বিদ্যুৎ অনেক মূল্যবান সম্পদ।  এটা ব্যবহার করতে হবে ভালো কাজে। বিশেষ করে লেখা-পড়ায়। এসময় তিনি অনুরোধ জানান বিদ্যুৎ অপচয় না করার।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম জহিরুল ইসলাম, বরমী ইউপি চেয়ারম্যান শামছুল হক বাদল সরকার, গাজীপুর জেলা আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ূন কবীর হিমুসহ  বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতারা।দেশ স্বাধীনের পর প্রথমবারের মতো এখানকার বাসিন্দারা বিদ্যুৎ সংযোগ পেলেন । এ কারণে বিদ্যুতের আলো জ্বলতেই এখানকার মানুষজন খুশিতে আত্মহারা হয়ে ওঠেন । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে