গাইবান্ধায় টাকা আত্মসাৎকারী ভুয়া এসআই গ্রেফতার

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯,৫:০৩ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গাইবান্ধা সরর থানা পুলিশ নজরুল ইসলাম ওরফে লিমন (৩০) নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে পুলিশ।সদর থানার অফিসার ইনচার্জ খান মো শাহারিয়ার বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বুধবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় রংপুরের পীরগাছা থেকে।

ভুয়া এসআই নজরুল ইসলাম ওরফে লিমন রংপুর জেলার পীরগাছা উপজেলার তাম্বুলপুর গ্রামের বাবুল সরকারের ছেলে। পুলিশ জানায়, নজরুল পুলিশের চাকরি দেয়ার কথা বলে গাইবান্ধা সদর উপজেলার ডেভিট কোম্পানি পাড়ার আবুল হাসেমের ছেলে হাফিজু রহমান ওরফে লিটনসহ তিন জনের কাছ থেকে ১১ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেয়।

পরে বিষয়টি তাদের সন্দেহ হলে তারা থানায় মামলা করেন। এছাড়াও নজরুল বিভিন্ন সময় পুলিশের ছবি এবং আইডি কার্ড দেখিয়ে চাকরি দেয়ার কথা বলে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। ভুয়া এসআইকে গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি ভুয়া পুলিশের আইডি কার্ড, দু্ই কপি পাসপোর্ট সাইজের পুলিশের পোশাক পরিহিত ছবি, একটি ন্যাশনাল আইডি কার্ড, একটি সাধারণ পাসপোর্ট সাইজের ছবি উদ্ধার করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে