গফরগাঁওয়ে দুর্বৃত্তদের এসিড নিক্ষেপে ঝলসে গেল মাদ্রাসাছাত্রী

রবিবার, জুলাই ২৮, ২০১৯,১১:১৭ পূর্বাহ্ণ
0
71

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ময়মনসিংহের গফরগাঁওয়ে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে মিনহা (১৮) নামের ফাজিল প্রথম বর্ষের এক মাদ্রাসাছাত্রীকে। তার শরীরের বিভিন্ন অংশ  ঝলসে গেছে এসিডে। এ ঘটনায়  আতঙ্ক বিরাজ করছে এলাকাবাসীর মধ্যে।

এ ঘটনা ঘটে শনিবার সকালে উপজেলার পাগলা থানার তারাটিয়া গ্রামের গফরগাঁও-হোসেনপুর সড়কে। 

নির্যাতিত ওই শিক্ষার্থীকে প্রথমে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

এসিডদগ্ধ মিনহার পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার আনসারনগর গ্রামের সালাউদ্দিন খানের মেয়ে ও পাঁচবাগ সিনিয়র ফাজিল মাদ্রাসার ফাজিল ১ম বর্ষের ছাত্রী মিনহা শনিবার সকালে মাদ্রাসায় যাচ্ছিল। পথে বাঘেরবাড়ির কাছে একটি মোটরসাইকেলে করে দুই অজ্ঞাতনামা দুর্বৃত্ত এসে মুখমণ্ডলে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় তার চিৎকারে  তাকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ভর্তি করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে।

মিনহা’র পিতা সালাউদ্দিন খান জানায়, জানা মতে তার পরিবারেরর লোকজনের সাথে এবং তার মেয়ের সাথে কারো কোনও শক্রতা নেই। এ বিষয়ে তিনি বাদি হয়ে একটি মামলা করেছেন পাগলা থানায়। 

এ ব্যাপারে পাগলা থানার ওসি মো. শাহিনুজ্জাসান খান বলেন, এসিড নিক্ষেপের ঘটনায় বাদি হয়ে একটি মামলা করেছেন মেয়েটির বাবা । আমরা আসামি ধরতে তৎপর রয়েছি। বর্তমান আমি এ বিষয়ে সার্বিক খোঁজ খবর নিতে ওই এলাকাতেই আছি। মিনহার পরিবারের সদস্যদের সঙ্গে  কথা হয়েছে আমার। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন এবং সুস্থ আছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে