গণস্বাস্থ্য নগর হাসপাতালে নিউরোসায়েন্স সেন্টার চালু

সোমবার, নভেম্বর ২, ২০২০,৭:৫৮ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পূর্ণাঙ্গ নিউরোসায়েন্স সেন্টার চালু হয়েছে রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত গণস্বাস্থ্য নগর হাসপাতালে।অধ্যাপক ডা. ফরিদুল ইসলাম চৌধুরীর তত্ত্বাবধানে ২৪ ঘণ্টা মস্তিষ্কের অপারেশনসহ বিভিন্ন দুর্ঘটনা বা ট্রমা রোগীদের চিকিৎসার ব্যবস্থা রয়েছে এই সেন্টারে।

শনিবার (৩১ অক্টোবর) এ তথ্য জানানো হয়েছে গণস্বাস্থ্য কেন্দ্রের এক বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাধারণ মানুষের কথা ভেবে গণস্বাস্ব্য নগর হাসপাতাল মেরুদণ্ডের সমস্যা, সেরিব্রাল পলসি, পিএলআইডি, স্ট্রোক, প্যারালাইসিস, ডিমেনশিয়া, পারকিনসন ডিসিজসহ বিভিন্ন স্নায়ুবিক রোগের সফল চিকিৎসা ও অপারেশন স্বল্প খরচে করার ব্যবস্থা রেখেছে এই নতুন ও পূর্ণাঙ্গ নিউরোসায়েন্স সেন্টারে।

যেসব রোগীর রোগ ধরা পড়ছে না, যারা শয্যাশায়ী, যেসব বয়োবৃদ্ধের হাঁটা-চলা করতে সমস্যা, ভারত বা সিঙ্গাপুরের বিভিন্ন হাসপাতালে যেসব রোগী চিকিৎসা করতে রাজি হননি, তাদেরকে গণস্বাস্থ্য নগর হাসপাতালের নিউরোসায়েন্স সেন্টারে (জটিল রোগীদের) শতভাগ সুচিকিৎসা দেওয়া হচ্ছে। তাই অন্য যেকোনো জায়গায় চিকিৎসা সেবা নিতে গিয়ে সর্বশান্ত হওয়ার আগে গণস্বাস্থ্য নিউরোসায়েন্স সেন্টারে যোগাযোগ করতে অনুরোধও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

যোগাযোগের ঠিকানা- গণস্বাস্থ্য নগর হাসপাতাল, বাড়ি- ১৪/ই, রোড-৬, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। ফোন : +৮৮০২- ৯৬৭০০৭১-৫, অধ্যাপক ডা. মো. ফরিদুল ইসলাম চৌধুরী সরাসরি- ০১৭৭৪-১৩৫৮১০। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে