খুলনায় অস্ত্র ও গুলিসহ ৩ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার

বৃহস্পতিবার, ডিসেম্বর ৫, ২০১৯,৯:১০ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খুলনায় তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে কনডম রিপনসহ (৩০) তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। র‍্যাব-৬ এর সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোরে। র‌্যাবের দাবি, তার বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

রিপন শেখ ফরমায়েশখানা এলাকার বনসার বলীর ছেলে। গ্রেফতার অন্যরা হলো পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা মহানগরীর খালিশপুরের মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)।

বৃহস্পতিবার দুপুরে  র‍্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান। তিনি বলেন, কনডম রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। গ্রেফতারদের হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ১৯টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ১৩৫০ টাকা জব্দ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে