খুলনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে স্কুলছাত্রসহ ২ জনের মৃত্যু

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৬:০৯ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খুলনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক স্কুলছাত্র এবং এক নারীর মৃত্যু হয়েছে ।মঞ্জুর শেখ নামের এক স্কুলছাত্র আজ রবিবার (৪ আগস্ট) সকালে মহানগরের গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে । সে রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের বাবুল শেখের ছেলে এবং কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

আর গতকাল শনিবার (৩ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক)মর্জিনা বেগম (৬৫) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি খুলনার দীঘলিয়া উপজেলার ব্রম্মগাতি গ্রামের ইসরাইল সরদারের স্ত্রী।মর্জিনার স্বজনরা জানান, ডেঙ্গু ছাড়াও মর্জিনা বেগম লিভার রোগে আক্রান্ত ছিলেন । লিভারের চিকিৎসার জন্য ঢাকায় গিয়ে তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে সপ্তাহখানেক খুলনায় এসে খুমেকে চিকিৎসা নিচ্ছিলেন। একপর্যায়ে গতকাল শনিবার তিনি দিবাগত রাতে মারা যান ।

অন্যদিকে গাজী মেডিক্যাল সূত্র জানায়, আজ রবিবার (৪ আগস্ট) সকালে মঞ্জুর শেখ নামের দশম শ্রেণির এক ছাত্র হাসপাতালটিতে মারা গেছে । সে রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের বাবুল শেখের ছেলে এবং কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।হাসপাতালটির মালিক ডা. গাজী মিজানুর রহমান জানিয়েছেন মনজুর শেখ গত শনিবার রাত ১১টায় ভর্তি হয়েছিল।খুলনা স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ৬৮ জন । এর মধ্যে কেবল খুলনায় ৯ জন আক্রান্ত হয়েছেন । খুলনা বিভাগের ১০ জেলার হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৫৯ জন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে