খালেদার জামিন আদেশ দুপুর ২টায়

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০,৮:২৪ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জামিন শুনানি শেষ হয়েছে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় এ বিষয়ে আদেশ দেওয়া হবে। এর আগে এ মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি গত ২৩ ফেব্রুয়ারি শুরু হয়। তবে ওইদিন শুনানি অসমাপ্ত থাকে। ওইদিন দুপুরে শুনানির একপর্যায়ে হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি কে এম জহিরুল হকের বেঞ্চ পরবর্তী দিন ২৭ ফেব্রুয়ারি ধার্য করেন। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টার মধ্যে শারীরিক অবস্থার প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন আদালত একইসঙ্গে।

বিশৃঙ্খলা এড়াতে আজ বৃহস্পতিবারও  সুপ্রিম কোর্টের চারপাশে ও সুপ্রিম কোর্ট অঙ্গনে কঠোর নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়। সর্বোচ্চ আদালতের প্রতিটি প্রবেশপথে ব্যাপক আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয় শুনানিকে কেন্দ্র করে। প্রত্যেককে সুপ্রিম কোর্টের ভেতর প্রবেশের অনুমতি দেওয়া হয় পরিচয়পত্র দেখে। মানুষের নিরাপত্তায় মোতায়েন করা হয় পুলিশ সদস্য সুপ্রিম কোর্টসহ আশপাশের এলাকায়।

গত ১৯ ফেব্রুয়ারি আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) খালেদা জিয়ার জামিন শুনানি হবে বলে দিন নির্ধারণ করেন বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ। এরপর রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে ওইদিন সকালে সময় ধার্য করা হয় দুপুর ২টা। শুনানি অসমাপ্ত রেখে পরবর্তী শুনানির জন্য ২৭ ফেব্রুয়ারি দিন ধার্য করা হয় দুপুর ২টায়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে