খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী পদে নিয়োগ পরীক্ষা ৫ নভেম্বর

মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১,১০:২৮ অপরাহ্ণ
0
1

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের এমসিকিউ ও লিখিত পরীক্ষা আগামী ৫ নভেম্বর সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্য্ন্ত ৮টি বিভাগীয় শহর- ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ-এ অনুষ্ঠিত হবে।

খাদ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীগণ ২৩ অক্টোবর থেকে ৪ নভেম্বর http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙিন কপি প্রিন্ট করতে হবে। ওয়েবসাইট থেকে আইআইসিটি, বুয়েট প্রস্তুতকৃত ‘পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত নির্দেশিকা ও ভিডিও’ ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণের জন্য প্রার্থীগণকে খাদ্য অধিদপ্তরের পক্ষ থেকে পরামর্শ দেয়া হয়েছে।

প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯ ও ০১৩০৫৭০৩৮৭৪ নম্বরে যোগাযোগ করা যেতে পারে। জটিলতা এড়ানোর লক্ষ্যে শেষ তারিখের জন্য অপেক্ষা না করে দ্রুত প্রবেশপত্রের রঙিন কপি প্রিন্ট করা বাঞ্ছনীয়।

নিয়োগ বিজ্ঞপ্তির অন্যান্য পদের পরীক্ষা পরবর্তীতে ধাপে ধাপে অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি খাদ্য অধিদপ্তরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে