খাগড়াছড়িতে নতুন করে নার্সসহ ১০ ডেঙ্গু রোগী ভর্তি

সোমবার, আগস্ট ৫, ২০১৯,৯:৪৫ পূর্বাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে সোমবার পর্যন্ত ভর্তি রয়েছে ১০ জন ডেঙ্গু রোগী । ঢাকায় প্রশিক্ষণ থেকে ফিরে আসা পানছড়ি হাসপাতালের নার্স শিবলি দাস নতুন করে ভর্তি হয়েছেন । খাগড়াছড়ির সিভিল র্সাজন ডা. ইদ্রিস মিঞা ও হাসপাতালের আরএমও ডা. নয়নময় ত্রিপুরাকে সঙ্গে নিয়ে সোমবার হাসপাতালে অবস্থানরত ডেঙ্গু রোগীদের চিকিৎসা সেবা র্কাযক্রম পরির্দশন করেন।

সিভিল র্সাজন এ প্রতিবেদকে জানান, র্বতমানে চিকিৎসা নিচ্ছে ১০ জন ডেঙ্গু রোাগী । এর মধ্যে তিনজন ডেঙ্গু সনাক্ত করা হয় খাগাড়ছড়ি হাসপাতালে পরীক্ষার পর ।তিনি বলেন, ভর্তিকৃত সবারই অবস্থা উন্নতির দিকে। আর ডা. নয়নময় ত্রিপুরা জানান, আমরা আলাদা ওয়ার্ড করে চিকিৎসা দিচ্ছি ডেঙ্গু রোগীদের জন্য ।

তিনি আরও জানান, বিনামূল্যে ডেঙ্গু ও ম্যালেরিয়া রোগ নির্ণয় করছি ।এদিকে খাগাড়ছড়ি পৌর মেয়র রফিকুল আলম খাগাড়ছড়ি টাউন হলে সকল শ্রেণি পেশার মানুষদের নিয়ে মঙ্গলবার (৭ আগস্ট) ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার –পরিচ্ছন্ন অভিযান চালানোর জন্য আয়োজন করছেন এক ব্যাপক প্রস্তুতি সভার।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে