ক্যালিফোর্নিয়ায় যাত্রীবাহী জাহাজে অগ্নিকাণ্ড

মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯,৫:৩১ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

‘কনসেপশন’ নামের একটি যাত্রীবাহী জাহাজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ক্যালিফোর্নিয়ায় সান্তা ক্রুজ আইল্যান্ডের কাছে। এ ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর খবর পাওয়া না গেলেও ৩৩ জন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (২ সেপ্টেম্বর) স্থানীয় সময় রাত সাড়ে তিনটার দিকে।

জাহাজে উদ্ধার অভিযানে কাজ করা কোস্টগার্ড জানিয়েছে, এখন পর্যন্ত ৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে কিছুটা আহত হয়েছেন একজন। তবে এখনও বহু যাত্রী নিখোঁজ। তিনি আরও জানায়, তারা সম্ভবত উপরের ডেকে ঘুমাচ্ছিল। তবে এখনও অন্তত তাদের উদ্ধারে অভিযান চলছে। অনেকের মৃত্যুর শঙ্কা রয়েছে এই অগ্নিকাণ্ডে।

উদ্ধার কাজ চলছে কুয়াশাচ্ছন্ন আবহাওয়ার মধ্যেই। উদ্ধারকারী দল আশঙ্কা করছে জাহাজের নিচের ডেকে অনেক যাত্রীর আটকা পড়েছে। ক্যালিফোর্নিয়ার ভেনচুরের মুখপাত্র বিল নাশ সংবাদ সংস্থা সিএনএনকে জানিয়েছেন, জাহাজটি বড় ছিল। সেখানে অনেকের প্রাণহানির আশঙ্কা রয়েছে। তবে ঠিক কতজন মারা গেছেন সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে