ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করল ভারত

বুধবার, আগস্ট ৭, ২০১৯,৪:৪২ পূর্বাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ওয়েষ্ট ইন্ডিজ সফরে প্রথম দুটি ম্যাচ জিতে টিম ইন্ডিয়া আগেই টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছিল। নিয়ম রক্ষার তৃতীয় ম্যাচে ক্যারিবীয়দের বিপক্ষে গতকাল মঙ্গলবার খেলতে নামে কোহলিরা। এ ম্যাচেও ৭ উইকেটে জিতে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করল ভারত। দীপক চাহারের দুরন্ত বোলিংয়ের পাশাপাশি অধিনায়ক বিরাট কোহলির ৫৯ ও ঋষভ পান্থের অপরাজিত ৬৫ রানে  টিম ইন্ডিয়া সহজ জয় পায়।

গায়ানায় অনুষ্ঠিত এ ম্যাচে  টস জিতে  ভারত অধিনায়ক বিরাট কোহলি প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। শুরুতেই দীপক চাহারের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে ধসে যায় ওয়েস্ট ইন্ডিজের টপ অর্ডার । ৩ ওভার বল করে ৪ রান দিয়ে দীপক চাহার ৩টি উইকেট তুলে নেন । সঙ্গে একটি মেডেন ওভারও করেন তিনি। এরপর অবশ্য কায়রন পোলার্ডের ৪৫ বলে ৫৮ এবং রভমান পাওয়েলের ২০ বলে অপরাজিত ৩২ রানের সৌজন্যে ৬ উইকেট হারিয়ে উইন্ডিজ ১৪৬ রান তোলে। অভিষেক ম্যাচে  রাহুল চাহার একটি উইকেট নেন। নভদীপ সাইনি ২টি উইকেট তুলে নেন ।

অপরদিকে ১৪৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শিখর ধাওয়ান এদিনও ব্যর্থ হন । তিনি মাত্র ৩ রান করেন । আরেক ওপেনার লোকেশ রাহুল ভালো শুরু করেও ২০ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। এরপরে বিরাট কোহলি ও ঋষভ পন্থের পার্টনারশিপ ভারতকে দেখায় জয়ের পথ । তাদের দুজন মিলে করেন ১০৬ রান। কোহলি আউট হন ৫৯ রান করে । প্রথম দুটি টি-টোয়েন্টিতে রান না পেলেও এদিন ৪২ বলে ৬৫ রানে ঋষভ পন্থ অপরাজিত থাকেন । তার সাজানো ইনিংস ৪টি চার ও ৪টি ছয়ে। শেষ পর্যন্ত ৫ বল বাকি থাকতেই কোহলিরা ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় । দীপক চাহার ম্যাচের সেরা হয়েছেন । আর ক্রুনাল পাণ্ডিয়া সিরিজ সেরা হয়েছেন ।   

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে