কোভিড-১৯ টিকা গ্রহণ করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

শুক্রবার, জানুয়ারি ২৯, ২০২১,১১:৫১ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাধারণ জনগণকে কোভিড-১৯ টিকা গ্রহণে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করতে এবং টিকা সংক্রান্ত গুজব ও অপপ্রচার প্রতিরোধ করতে গতকাল দুপুরে রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ টিকাদান বুথে টিকা গ্রহণ করেছেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

          টিকাদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, দায়িত্বশীলতার জায়গা থেকে বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে আজ টিকা গ্রহণ করতে এসেছি। কোভিড-১৯ টিকা নিয়ে বিশেষ মহলের গুজব ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সাধারণ মানুষকে স্বতঃস্ফূর্তভাবে টিকা গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, সাধারণ মানুষ বুঝুক এটি একটি নিরাপদ টিকা।

          নিজের টিকাদানের অনুভূতি সম্পর্কে কে এম খালিদ বলেন, ভালো লাগছে। তবে বিশেষ কিছু অনুভব করছি না। এটি অন্য সাধারণ টিকার মতই। 

          সাংবাদিকদেরকে নিবন্ধনপূর্বক টিকা গ্রহণের আহ্বান জানিয়ে সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, জনসমাগমের মধ্যে আপনাদের দায়িত্ব পালন করতে হয়। দ্রুত টিকা গ্রহণ করুন। প্রতিমন্ত্রী এসময় টিকা নিয়ে গুজব ও অপপ্রচার রোধ করতে সাংবাদিকদের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন।

          এসময় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মোঃ আবদুল মান্নান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে